আসুন চাকুরীর পিছনে না ঘুরে, আত্নবলে বলিয়ান হয়ে স্বপ্নকে হাতের মুঠোয় নিয়ে আসি।

 স্বপ্ন পুরনের এক অপার সম্ভাবনা নিয়ে আমাদের যাত্রা । দক্ষতা ও সৃজনশীলতার অপূর্ব সমাহার আপনাকে নিয়ে যাবে সফলতার দ্বার প্রান্তে। তবে তার জন্যে সবার আগে চাই আপনার সময়োপযোগী সঠিক সিদ্ধান্ত।আগে একটু ভাবুন তো নিজে কি তাড়া করে ধরতে চান চাকুরী নামের অনিশ্চিত সোনার হরিন,নাকি নিজেই হয়ে উঠতে চান আত্ম বলে বলীয়ান একজন সফল উদ্যেক্তা।



আপনার যোগ্যতাই নির্ধারণ করবে আপনার আয়ের পরিধি।মাত্র ৩ মাসের ২-৪ ঘন্টার নিবেদিত চেষ্টাই আপনাকে যোগ্য করে তুলতে পারে,যা নির্ভর করে আপনার মেধা ও নিষ্ঠার উপর।

আত্ননির্ভরশীল হবার প্লাটফরম:


ফ্রিল্যানসিং করা,




১) ফ্রিল্যানসিং করা: ফ্রিল্যানসিং বর্তমানে একটি জনপ্রিয় মাধ্যম যেখান থেকে আপনি ভাল একটি ইনকাম করতে পারবেন। বাংলাদেশে অনেক যুবক এমাধ্যমে কাজ করে তাদের সংসার চালাচ্ছে। এর জন্য প্রথমেই যেটা দরকার সঠিক ভাবে প্রশিক্ষন গ্রহন করা। না শিখে এ সেক্টরে আয় করা যায় না। সুতরাং ভালো কোন প্রতিষ্ঠান থেকে আগে প্রশিক্ষন গ্রহন করুন তারপর আয় করুন। চাকুরী(গোলামীকে)না বলুন।
ফ্রিল্যানসিং সম্পর্কে কোন পরামর্শ বা মতামত থাকলে নিচে কমেন্টস করুন। অথবা আপনার যদি কিছু জানার বা বুঝার থাকে আমাকে ফোন করতে পারেন। পরামর্শ দিয়ে সহযোগীতা করা হবে ।     01831522015