এখনও যারা অনলাইনে আয় থেকে আয় করতে পারেননি তাদের জন্য আমার এই পোস্টটি ।

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আজ আমি সেরা পিটিসি সাইট Traffic mon-soon এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব। এখানে আপনি প্রতিদিন ২0 মিনিট সময় ব্যয় করে 0.80$ আয় করতে পারবেন। আর আর্নিং বাড়াতে রেফারেল বাড়াতে হবে। কারন এই সাইটি রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়। তার মানে  ১ জন রেফারেল থাকলে আপনার প্রতিদিন আর্নিং হবে (0.80$+0.80$) = 1.60$  এভাবে ১০ জন রেফারেল থাকলে প্রতিদিন আর্নিং হবে (10 x 0.80$) = 8$. এখন এই সাইটে একাউন্ট করাসহ বিস্তারিত নিয়ম জেনে নেই।
এই সাইটির সুবিধাসমূহ

এই সাইটির সুবিধাসমূহ
১. 5 সেকেন্ডে প্রেমেন্ট করে  Payza, PayPal এবং Solid Trust এ।
২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০০৫ থেকে ০.০২ ডলার।
৩. রেফারেল আরনিং এর ১০০% কমিশন দেয়।
৪. ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।
৫.Java,Symbean, Android phone or Tablet.PC,Laptop হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।
বিদ্রঃ এক Pc,Laptop,Phone  থেকে একটা এর বেশি একাউন্ত খলা যাবে না।খুল্লে ব্যান্ড হয়ে যাবে।
আর অসুবিধাসমূহ
১. এই সাইটে মাঝে মধ্যে IP ব্লক দেখালে Internet Close করে পুনরায় Reconnect করুন সরবচ্চ ৩ বার  পর্যন্ত চেষ্টা করেন এর মদ্ধেই পাবে।
২. সব দিনই Cash Link একই রকম পাওয়া যায় ।
যদি আপনার পূর্বে কোন একাউন্ট করা না থাকে তাহলে  নিচের লিংক থেকে একাউন্ট করে নিন। আর আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি।আমার রেফারেল থেকে খুললে তাদের জন্নে সব সময় নতুন টিপস দিয়ে সাহায্য  করা হবে।
এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন


https://trafficmonsoon.com/?ref=arefin0007https://trafficmonsoon.com/?ref=arefin0007
উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust এর যে কোন একটা একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal or Solid Trust এর যে কোন একটি একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। তবে আমি সাজেস্ট করব Payza একাউন্ট করার জন্য।  এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।
https://trafficmonsoon.com/?ref=arefin0007

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।
https://trafficmonsoon.com/?ref=arefin0007
আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই আপনি Payza তে ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন।
নিন্মে আমার একটি Payment Proof দেখানো হল।
https://trafficmonsoon.com/?ref=arefin0007